লিডিং ইউনিভার্সিটিতে প্রথম আলো বন্ধুসভার আয়োজনে প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটিতে প্রথম আলো বন্ধুসভা সিলেটের আয়োজনে প্রোগ্রামিং কন্টেস্ট ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০১ সেপ্টেম্বর ২০২৩) সিলেটের পাঁচটি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৭০ জন শিক্ষার্থীদের অংশগ্রহনে এই প্রোগ্রামিং প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
লিডিং ইউনিভার্সিটির সহযোগিতায় প্রোগ্রামিং প্রতিযোগিতায় প্রথম হয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলভী রহমান, দ্বিতীয় এবং তৃতীয় হয়েছে একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মাহমুদ এবং মাইমুল হাসান।
বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের রাগীব আলী ভবনের গ‍্যালারি-১ এ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রোগ্রামিং প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে সনদ ও পুরস্কার  তুলে দেন লিডিং ইউনিভার্সিটির ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক।
এসময় তিনি বিজয়ীদেরকে অভিনন্দন জানিয়ে প্রথম আলো এবং সিলেট বন্ধু সভাকে লিডিং ইউনিভার্সিটিতে এ প্রোগ্রামিং কন্টেস্ট এর আয়োজন করার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, ভালোর সাথে যেমন প্রথম আলো রয়েছে তেমনি ভবিষ্যতে যেকোন ধরনের অনুষ্ঠান আয়োজনে লিডিং ইউনিভার্সিটি প্রথম আলোর সাথে থাকবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন লিডিং ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান রুমেল এম. এস. রহমান পীর এবং প্রথম আলো সিলেটের ব‍্যুরো চিফ ও সিলেট বন্ধুসভার উপদেষ্টা সুমনকুমার দাশ।
এতে আরও বক্তব্য রাখেন  কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারি অধ‍্যাপক মো. ইব্রাহিম হোসেন, বিশ্ববিদ্যালয়ের সহকারি রেজিস্ট্রার মোহাম্মদ আলমগীর হোসাইন এবং অনুষ্ঠান আয়োজনে পৃষ্ঠপোষকতা প্রতিষ্ঠান এলএসএ এডুকেশনের প্রতিনিধি লিটন দাস।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.