শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লিডিং ইউনিভার্সিটির শ্রদ্ধাঞ্জলি

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহিদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছেন লিডিং ইউনিভার্সিটি পরিবার। ২১শে ফেব্রুয়ারি ২০২৩ সকাল ১১টায় ৫২টি ভাষায় ‘মা’ শব্দ দিয়ে নির্মিত বিশ্ববিদ্যালয়ের শহিদমিনারে পুষ্পস্তপক
অর্পণ করেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী, ভারপ্রাপ্ত উপাচার্য  ও ট্রেজারার শ্রীযুক্ত বনমালী ভৌমিক, ট্রাস্টি বোর্ড সদস্য সৈয়দ আব্দুল হাই এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এসময় লিডিং ইউনিভার্সিটির ব‍্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. বশির আহমেদ ভুঁইয়া, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাইমুল আহসান খান, কলা ও আধুনিক বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. রেজাউল করিম, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. মফিজুল ইসলাম, পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোহাম্মদ মোস্তাক আহমদ, ট্রাস্টি বোর্ড সচিব ইঞ্জিনিয়ার মো. লুৎফর রহমান, পরিচালক অর্থ ও হিসাব মোহাম্মদ কবির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাবের পক্ষ থেকেও শ্রদ্ধাঞ্জলি প্রদান করে ক্লাব সদস্যবৃন্দ।
লিডিং ইউনিভার্সিটির বঙ্গবন্ধু চত্বরে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম‍্যুরালে এসময় শ্রদ্ধাঞ্জলি প্রদান করেছে বিশ্ববিদ্যালয় পরিবার। শ্রদ্ধাঞ্জলি শেষে ভাষাশহিদদের স্মরণে অনুষ্ঠিত শোভাযাত্রায়   বিশ্ববিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারিবৃন্দ অংশগ্রহণ করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.