লিডিং ইউনিভার্সিটিতে বসন্ত বরণ উৎসব অনুষ্ঠিত

লিডিং ইউনিভার্সিটিতে বসন্ত বরণ উৎসব ২০২০ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের কালচারাল ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার এ উৎসব অনুষ্ঠিত হয়। ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতে বসন্ত উৎসব ২০২০ অনুষ্ঠানে বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী, উপাচার্য প্রফেসর ড. মো: কামরুজ্জামান চৌধুরীর এবং ট্রেজারার বনমালী ভৌমিক।

লিডিং ইউনিভার্সিটির কালচারাল ক্লাবের উপদেষ্টা চৌধুরী তাবাসসুম শাকিলার স্বাগত বক্তব্যের পর ক্লাব সদস্যদের ‘আহা আজই এ বসন্ত’ গান দিয়ে শুরু হওয়া বসন্ত উৎসবে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের একক ও দলিয় সঙ্গিত, নৃত্য, কবিতা, নাটক ছাড়াও ইংরেজি বিভাগের প্রভাষক আবু সাঈদ মো. নাহিদ বিশ্ববিদ্যালয়ের সহ-প্রতিষ্ঠাতা বেগম রাবেয়া খাতুন চৌধুরীকে নিয়ে স্ব-রচিত পুঁথি পাঠ করেন।

কালচারাল ক্লাবের সদস্য ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী কাজি ফারিহা, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মাহপারা ঐশি এবং আইন বিভাগের শিক্ষার্থী অদিতির উপস্থাপনায় বসন্ত বরণ উৎসবে বিশ্ববিদ্যালয়ের আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এম. রকিব উদ্দিন, কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন প্রফেসর নাসির উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মেজর (অব) মো: শাহ আলম, পিএসসি, প্রক্টর মো. রাশেদুল ইসলাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো. রেজাউল করিম, ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার, ডেপুটি ডাইরেক্টর (অর্থ ও হিসাব) রজত কান্তি চক্রবর্তি, লাইব্রেরিয়ান মোল্লা রফিক আহমেদ, বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.