লিডিং ইউনিভার্সিটিতে দানবীর ড. রাগীব আলীর জন্মদিন উদযাপন ও সংবর্ধনা

লিডিং ইউনিভার্সিটিতে সিলেটের রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ‍্যোগে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দানবীর ড. সৈয়দ রাগীব আলীর জন্মদিন উদযাপন ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ অক্টোবর ২০২২) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয় ক‍্যাম্পাসে পৌছার পর দানবীর ড. সৈয়দ রাগীব আলীকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরবর্তীতে লিডিং ইউনিভার্সিটির গ‍্যালারী-১ এ রাগীব-রাবেয়া ফাউন্ডেশন কর্তৃক প্রতিষ্ঠিত সকল প্রতিষ্ঠান প্রধানদের উপস্থিতিতে জন্মদিনের কেক কাটেন ড. রাগীব আলী। এসময় রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ট্রেজারার সৈয়দ আব্দুল হাই এবং সদস‍্য সৈয়দ রাফে হাই উপস্থিত ছিলেন।
লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে ড. রাগীব আলীকে ফুল দিয়ে বরণ করেন এবং রাগীব রাবেয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বনমালী ভৌমিক এবং  সদস্য সচিব মেজর (অব) শায়েখুল হক চৌধুরী।
লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার মো. কাওসার হাওলাদার ও পাবলিক হেলথ বিভাগের প্রভাষক ডা. সাবরিনা ফরিদা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান প্রফেসর ড. এম. আর কবির, সদস‍্য প্রফেসর ড. এএনএম মেশকাত উদ্দিন, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজের ভাইস প্রেন্সিপাল প্রফেসর ডা. একেএম দাউদ ও পরিচালক প্রফেসর ডা. তারেক আজাদ, রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের সদস্য মো. আক্তারুজ্জামান,  সিলেট মুক্তিযোদ্ধা কমান্ডের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. রফিকুল হক, দৈনিক সিলেটের ডাক পত্রিকার নির্বাহী সম্পাদক আব্দুল হামিদ মানিক, ঢাকা থেকে আগত কবি মোহন রায়হান, রাগীব-রাবেয়া ডিগ্রী কলেজের অধ‍্যক্ষ আব্দুল ওয়াহিদ সারুসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানগণ এবং লিডিং ইউনিভার্সিটির শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের ২৮টি প্রতিষ্ঠানের প্রধানগণ দানবীর ড. সৈয়দ রাগীব আলীকে জন্মদিনের শুভেচ্ছা ও উপহার প্রদান করেন।
অনুষ্ঠানে রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি মানপত্র পাঠ করেন ফাউন্ডেশনের গবেষণা সহকারি জসিম আল ফাহিম। অনুষ্ঠানটি আয়োজনে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অনুষ্ঠান আয়োজক কমিটির সদস্য সচিব  লিডিং ইউনিভার্সিটির স্থাপত্য বিভাগের সহযোগী অধ‍্যাপক স্থপতি রাজন দাশ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.