লিডিং ইউনিভার্সিটির কৃতী শিক্ষার্থীদের স্কলারশিপ এবং সনদ প্রদান

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির কৃতী শিক্ষার্থীদের স্বীকৃতি, স্কলারশিপ এবং সনদ প্রদান করেছে বিশ্ববিদ্যালয়। শনিবার (২৬ মার্চ ২০২২) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রাগীব আলী ভবনের গ‍্যালারী ১ এ বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালে আন্ডার গ্র‍্যাজুয়েট প্রোগ্রামে উত্তীর্ণ ৩ (তিন) জন কৃতি শিক্ষার্থী এবং বিভিন্ন প্রোগ্রামে অধ‍্যয়নরত ২০২১ সালে সব সেমিস্টার মিলিয়ে সেরা ফলাফল অর্জনকারী ৯ (নয়) জন কৃতী শিক্ষার্থীকে এ স্বীকৃতি প্রদান করা হয়েছে।
তিনটি ক‍্যাটাগোরিতে ২০২১ সালে উত্তীর্ণ সেরা শিক্ষার্থীদের মধ‍্যে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের আয়েশা লয়লুস মিয়াকে ফাউন্ডার্স অ‍্যাওয়ার্ড, ইলেক্ট্রিক‍্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শামিমা আক্তারকে কো-ফাউন্ডার্স অ‍্যাওয়ার্ড এবং  ইলেকট্রিক‍্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের স্বর্নালী দেকে ভাইস চ‍্যাঞ্জেলর অ‍্যাওয়ার্ড ও সনদ প্রদান করা হয়।
বিশ্ববিদ্যালয়ের চার অনুষদের প্রত‍্যেক বিভাগ থেকে একজন করে সেরা শিক্ষার্থী ডিন’স অ‍্যাওয়ার্ড পেয়েছে। এ অনুষ্ঠানে  ২০২১ সালে সব সেমিস্টার মিলিয়ে সেরা ফলাফলের ভিত্তিতে একবছর মেয়াদি স্কলারশিপ ও সনদ প্রদান করা হয়। ডিন’স অ‍্যাওয়ার্ড প্রাপ্ত কৃতী শিক্ষার্থীরা হলো স্থাপত্য বিভাগের শিক্ষার্থী শাহরিয়ার আহমদ, সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের মো. মোয়াজ উজ্জামান, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের জালাল উদ্দিন চৌধুরী, ইলেকট্রিক‍্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের মোহাম্মদ ইয়াসিরুদ্দিন আদিব, ব‍্যবসায় প্রশাসন বিভাগের আফসানা ফেরদৌসি, ট‍্যুরিজম এন্ড হসপিটালিটি ম‍্যানেজমেন্ট বিভাগের অনামিকা দেব তুম্পা, ইংরেজি বিভাগের সুজনা আফরোজ, ইসলামিক স্টাডিজ বিভাগের কারিমা বিন্তে কালাম, এবং আইন বিভাগের শিক্ষার্থী তালহা মোহাম্মদ হোসেন।
লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. কাজী আজিজুল মাওলার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে লিডিং ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান দানবীর ড. সৈয়দ রাগীব আলী, বিশেষ অতিথি হিসেবে বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ আব্দুল হাই ও ট্রেজারার জনাব বনমালী ভৌমিক, বিভিন্ন অনুষদের ডিন, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন লিডিং ইউনিভার্সিটির ডেপুটি রেজিস্ট্রার  মো. কাওসার হাওলাদার এবং ইংরেজি বিভাগের  প্রভাষক সেতু দাস।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.